নিউজ ডেস্ক: ভিডিও প্রকাশের হুমকি দিয়ে প্রেমিকাকে ধর্ষণ করার অভিযোগে মুন্সিগঞ্জে টঙ্গীবাড়ি থেকে সোহান চোকদার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে তাকে মুন্সিগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে উপজেলার আব্দুল্লাপুর গ্রাম থেকে সোহান চোকদার গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুন্সিগঞ্জে টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাপুর গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে (১৭) একাধিকবার ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখেন প্রেমিক সোহান চোকদার। পরবর্তীতে মেয়েটি বিয়ের কথা বললে তিনি তাকে হুমকি দেন এবং অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। এভাবে ব্লাকমেইল করে আরো বেশ কয়েকবার ধর্ষণ করেন। এ নিয়ে এলাকায় আপোষ মীমাংসার চেষ্টা চললেও মেয়েটিকে স্ত্রী হিসেবে মেনে নিতে অস্বীকার করেন সোহান চোকদার। এর মধ্যে গত ৮ অক্টোবর ধর্ষণের শিকার মেয়েটি বিষ পান করে আত্মহত্যা করার চেষ্টা করেন। পরে এই ঘটনায় টঙ্গিবাড়ী থানায় মামলা দায়ের করা হলে প্রেমিক সোহান চোকদারকে রোববার রাতে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ বলেন, মেয়েটিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ধর্ষক সোহানকে গ্রেফতার করে মুন্সিগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।