বিশেষ প্রতিবেদক: নাটোরের সিংড়া সন্ত্রাসী হামলায় গুরুতর আহত চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক হাসান (৩৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এর আগে বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার বিলদহর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে তাঁর উপর হামলা করা হয়। এ সময় ২ লক্ষ ১০ হাজার ছিনিয়ে নেয়া হয়েছে অভিযোগ করেছেন আহত হাসানের আত্মীয়-স্বজন। আহত হাসান আলী মহিষমারী গ্রামের আব্দুল লতিফের পুত্র।

হাসানের ভাই জামাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক হাসান বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বিলদহর বাজার থেকে ভ্যান যোগে বাড়ি ফেরার পথে ডাহিয়া গ্রামের তসের ফকির পুত্র সাইফুল (৪০), গোটিয়া মহিষমারী গ্রামের আঃ রশিদের পুত্র নূর মোহাম্মদ (৩৬) ও বিলদহর দড়ি মহিষমারী গ্রামের মৃত খুশুর পুত্র রিপন (২৪) চাপাতি, চাইনিজ কুড়াল, হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। তবে তাঁর কাছ থেকে ২ লক্ষ ১০ হাজার ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন আহত হাসানের আত্মীয়-স্বজন। এ বিষয়ে হাসানের ভাই সাইফুল বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।