নিউজ ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ইউনুস আলী নামে এক গুড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ জুলাই) রাত ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির বাড়িটি লকডাউন করাসহ মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নাটোরের নলডাঙ্গা উপজেলার ছাতারভাগ গ্রামের ইউনুস আলী গত ৮ জুলাই বগুড়ায় তার মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরে আসেন। এরপর থেকেই জ্বর, সর্দি, কাশি গলাব্যাথাসহ নানা উপসর্গ দেখা দেয়। পরিবারের লোকজন প্রথমে তাকে নাটোর শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়া হয়। কিন্ত স্বজনরা হাসপাতালে ভর্তি না করে পূনরায় বাড়িতে নিয়ে যায়। বাড়িতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সোমবার তার শ্বাস কষ্ট শুরু হলে পরিবারের লোকজন তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি। তবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পর্যন্ত নেয়া হয় এবং সেখানে তার নমুনা সংগ্রহ করা হয়। তবে সকালেই ইউনুস আলীর লাশ দাফন করে ফেলে পরিবারের সদস্যরা।

খবর পেয়ে নলডাঙ্গা উপজেলা প্রশাসন ইউনুস আলীর বাড়িটি লকডাউনসহ লাশের সাথে সংশ্লিষ্টদের কোয়ারেন্টাইনে থাকার থাকার নির্দেশ দিয়েছে।