নিউজ ডেস্ক: আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল ১০ টা থেকে উপজেলা পরিষদের মিলাতয়াতনে এই সভা অনুষ্ঠিত হয়।

এই সভাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে সাধারণ মানুষের আশার প্রবেশ পথ পুলিশ, আনসার ও ডিবিসহ আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা বসানো হয়। এই কারণে সাধারণ মানুষ উপজেলা প্রশাসনের কোন দপ্তরে প্রবেশ করতে পারনি।

এ দিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর – বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এই সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে দেখা দেয় উত্তেজনা। সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ডেলিগেট কার্ড ছাড়া সভায় কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তার জন্য এই প্রদক্ষেপ নেওয়া হয়েছে।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি বলেন, উপজেলা পরিষদ এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সাধারণ মানুষের প্রবেশের বিষয়টি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কৃতজ্ঞতা: আব্দুল মোত্তালেব রায়হান