নিউজ ডেস্ক: করোনা উপসর্গ নিয়ে নাটোরের লালপুরের ইয়াসির আলী (৪৫) নামের এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি।

মঙ্গলবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসলিউশনে তার মৃত্যু হয়। তিনি গোপালপুর পৌর এলাকার মৃত ইমান আলীর ছেলে। বিজিবি সদস্য হলেও প্রেষনে ডিজিএফআই এর ঢাকা অফিসে আপারেটর হিসেবে কর্মরত ছিলেন তিনি।

এদিকে লালপুর উপজেলায় একজন শিশু, দুইজন মেডিকেল স্টার্ফ, একজন পুলিশের গোয়েন্দা সংস্থার সদস্য ও একজন রুপপুর পারমানবিক বিদ্যৎ কেন্দ্রের শ্রমিকসহ মোট ১১জন করোনায় আক্রান্ত হয়েছে।

মৃত ইয়াসির আলীর পরিবার সূত্রে জানা যায়, ইয়াসির আলী ১৩ দিন আগে ছুটিতে ঢাকা থেকে তার নিজ বাড়ি গোপালপুরে আসেন। রোববার তার জ্বরের সাথে শ্বাস কষ্ট দেখা দিলে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আজ করোনা ইউনিটে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তার আগে থেকেই তার হার্টের সমস্যা ছিল।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদেহের কাছে থাকা তার আত্মীয় খালিদ হাসান বিকেলে জানান, মৃত ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট তারা এখনো পাননি।

বিষয়টি নিশ্চিত করে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি বলেন, মৃত ব্যাক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পেলে সঠিক ভাবে বলা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। তবে রিপোর্ট পজেটিভ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।