নিউজ ডেস্ক: নাটোরের লালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি) চাল চুরির অভিযোগে ডিলার সেলিম রেজাকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ২নং ঈশ্বরদী ইউপির খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারকে এই জরিমানা করেন। ডিলার সেলিম রেজা ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ২নং ঈশ্বরদী ইউপির খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চাল বিতরণে ওজনে কম দিচ্ছেন ডিলার সেলিম রেজা, এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযোগের সত্যতা পাওয়ায় ডিলার সেলিম রেজাকে ৫ হাজার টাকা জরিমানা ও ভুক্তভোগীদের চাল পূরণ করে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট শাম্মী আক্তার জানান, ডিলার সেলিম রেজাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৬ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে ২নং ঈশ্বরদী ইউপি সদস্য তরিকুল ইসলাম বলেন, ভুক্তভোগীরা চাল ওজনে কম দেওয়ার বিষয়ে আমাকে অভিযোগ করলে আমি সরেজমিনে গিয়ে ডিলারকে বললে ডিলার আমাকে বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিতে থাকেন বলেও তিনি অভিযোগ করেন।