নিউজ ডেস্ক: নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় ফের অভিযান চালিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫, সিপিসি-২)। পরে মোস্তাক বিশ্বাস নামের এক ভেজাল গুড় ব্যবসায়ীকে দুই লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমান আদালত এই জরিমানা করেন। মোস্তাক বিশ্বাস উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের জমির উদ্দিন বিশ্বাসের ছেলে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসানের নেতৃত্বে র‍্যাবের একটি দল উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার অভিযান চালায়। এ সময় অভিযানে ১৫ হাজার কেজি ভেজাল গুড়, ৫ কেজি ফিটকারি, ২০ কেজি ময়দা, ৩ লিটার রং, ৩১৬ টি গুড় রাখার টিন ও ২০০ বস্তা চিনি জব্দ করা হয়। এ সময় ভেজল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে মোস্তাক বিশ্বাসকে আটক করা হয়।

পরে মোস্তাক বিশ্বাসকে লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমান আদালতে হাজির করলে তাকে দুই লক্ষ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়। এ সময় জব্দকৃত চিনি নিলামে বিক্রি করার জন্য সংরক্ষণ করা হয়।