নিউজ ডেস্ক: নাটোরের লালপুরে রুমা খাতুন (৩০) নামের এক গৃহবধূকে হাসুয়া দিয়ে কুপিয়েছে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় রুমাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে পাঠিয়েছে।

মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেলে উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত গৃহবধূর রুমা ওই গ্রামের বাদশা আলমের স্ত্রী। হামলাকারীরা হলেন, মতলেব আলী, রানা ও শফিকুল।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে গৃহবধূ রুমা তার ঈশ্বরপাড়া গ্রামের নিজ বাড়িতে প্রাইভেট পড়াচ্ছিলো। এসময় মোটরসাইকেলে মতলেব আলী, রানা ও শফিকুল নামে তিন ব্যক্তি এসে রুমার স্বামী বাদশাকে খুঁজতে থাকেন। তাকে না পেয়ে হাসুয়া দিয়ে রুমাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় রুমাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে পাঠায়।

এ ব্যাপারে লালপুর থানা ওসি সেলিম রেজা জানান, খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।