নিউজ ডেস্ক: নাটোরের লালপুরে মোটরসাইকেল-মাইক্রোবাসের সংঘর্ষে সজল (২৫) নামে এক কলেজছাত্র নিহত ও মহিলাসহ দুইজন আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা।

বৃহস্পতিবার (২০ আগস্ট) উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সজল উপজেলার জোতদৈইবকী গ্রামের টিউবয়েল মিস্ত্রী সাজ্জাদ হোসেনের ছেলে লালপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। এসময় রামকৃষ্ণপুর গ্রামের আনারুলের ছেলে আশিক (২৫) ও উত্তর লালপুর গ্রামের আব্দুস সাত্তারের কন্যা আফসানা খাতুন (২৫) আহত হয়েছেন।

পুলিশ ও লালপুর হাসপাতাল সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১ দিকে কলেজছাত্র সজল (২৫) ও আশিক মোটরসাইকেলযোগে নবীনগরে লালপুর-ঈশ্বরদী সড়কের স্থানে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়। এসময় উত্তর লালপুর গ্রামের আফসানা খাতুন (২৫) আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত আফসানা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দেন।

এসময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত আহত সজল ও আহত আশিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে রাজশাহী নেয়ার পথে সজলের অবস্থার আরো অবনতি হলে তাকে বাঘা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সজলকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা জানান, ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। চালক পলাতক রয়েছে বলে জানান তিনি।