নিউজ ডেস্ক: রহস্যজনক সড়ক দুর্ঘটনায় আহত মোহরকয়া ডিগ্রি পাস ও অনার্স কলেজছাত্র শুভ ইসলাম (২৩) মারা গেছেন। শুভর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা।

শনিবার (১৫ আগস্ট) সকালে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে লালপুর উপজেলায় বাঘা-পাইকপাড়া মহাসড়কে মোটরসাইকেলের মোটরসাইকেলের সংঘর্ষে আহত হন তিনি। শুভ লালপুর উপজেলার মোহরকয়া গ্রামের সিদ্দিক আলী মন্ডলের ছেলে।

জানা গেছে, শুভ বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে রাজশাহীর চারঘাট যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। শুভ একটি মোটরসাইকেলের পিছনে বসা ছিল, তার মোটরসাইকেলটি পাইকপাড়া বাজারে পৌঁছলে সামনে দিকে অপর একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে মারাত্মক আঘাত পান তিনি। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করেন।

কলেজছাত্র শুভর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ঘটনায় আরো একজন আহত ছিল। তবে কেউ কোন অভিযোগ করেনি।