নিজস্ব প্রতিবেদক: লালপুরে ইয়াবাসহ আলীম, মাসুদ ও আশীক নামে ৩ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরীয়ার।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার হাজিরহাট এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক আলীম উপজেলার পালোহারা এলাকার মৃত এজাহার আলীর ছেলে, আশিক একই এলাকার রেজাউল করিমের ছেলে ও মাসুদ একই এলাকার ডাব্লু মালীর ছেলে।

নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরীয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার হাজিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে।এসময় ইয়াবা সংরক্ষণ ও বিক্রয়কালে ১শত পিস ইয়াবাসহ আলীম, আশিক এবং মাসুদকে হাতেনাতে আটক করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।