নিউজ ডেস্ক: নাটোরের লালপুর উপজেলায় ১ কেজি ৪০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৫ এর একটি দল।

রোববার (১১ অক্টোবর) সকালে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শনিবার দুপুর ২টার দিকে জেলার লালপুর উপজেলার পাইকপাড়া সেন্টার পোড়া ব্রিজের ওপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা ব্যক্তিরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে সিটুল মল্লিক (৩০) ও একই উপজেলার বিভাগ গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে মো. বাহারুল ইসলাম (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার দুপুর ২টার দিকে পাইকপাড়ার সেন্টার পোড়া ব্রিজে অভিযান পরিচালনা করে। অভিযানে ওই দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছে এক কেজি ৪০ গ্রাম হেরোইন, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড পাওয়া যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, জিজ্ঞাসাবাদে আটক দু’জন র‍্যাবকে জানান যে তারা মাদক বিক্রি করতেই ওই ব্রিজে অবস্থান করছিলেন। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের লালপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও নিশ্চিত করা হয়।