নিউজ ডেস্ক: নাটোরের লালপুরে ৩৭৫ পিচ ইয়াবাসহ আক্কেল আলী (৩৭) ও রিন্টু আলী (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২ নাটোর ক্যাম্প কমান্ডার এএসপি রাজিবুল আহসান।

রোববার (৯ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত আক্কেল আলী (৩৭) উপজেলার বড়বাতকয়া এলাকার হায়াতুল্লাহ প্রামানিকের ছেলে ও রিন্টু আলী (৩০) পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ বারশাপাড়া এলাকার তছেন আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২ নাটোর ক্যাম্প কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, আজ (রোববার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৩৭৫ পিচ ইয়াবাসহ আক্কেল আলী ও রিন্টু নামে দুইজন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটককালে তাদের (আক্কেল আলী ও রিন্টু) ব্যবহৃত ২টি মোবাইল ও মাদক বিক্রয়লব্ধ নগদ ৮০০০ টাকা জব্দ করা হয়েছে। পরে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে।

এ ঘটনায় লালপুর থানায় মামলা দায়ের করে আটক দুই মাদক ব্যবসায়ী আক্কেল আলী ও রিন্টুকে থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এএসপি রাজিবুল আহসান।