নিজস্ব প্রতিবেদক: নাটোর-২ সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে এবার মন্ত্রী হিসেবে দেখতে চায় নাটোরবাসী। স্থানীয়রা জানান, বিগত ১০ বছরে নাটোরের নানাবিধ উন্নয়ন হলেও তাদের আকাঙ্খার নাটোর এখনো গড়ে উঠেনি। একারণে নাটোর জেলা সদরে একজন মন্ত্রী খুবই প্রয়োজন।

এব্যাপারে তেবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সবুজ আলম মঞ্জুর বলেন, ‘জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা সদরের টানা দুইবারের নির্ব‍াচিত সংসদ সদস্য হিসেবে শিমুল ভাইকে মন্ত্রী হিসেবে দেখতে চায় নাটোরবাসী। শিমুল ভাই দক্ষ সংগঠক, তিনি নাটোরে আওয়ামী লীগকে শক্তিশালী সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আমরা আশা করি নাটোরবাসীর দাবির প্রতি সম্মান দেখিয়ে জননেত্রী শেখ হাসিনা এবার শিমুল ভাইকে মন্ত্রী বানাবেন।’

নাটোর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, বর্তমান সরকারের উন্নয়নের প্রধান স্রোতে নাটোরকে সংযুক্ত করতে হলে নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলাকে দ্রুত উন্নয়নের কোনো বিকল্প নেই। এই দুই উপজেলার অবকাঠামোগত উন্নয়ন, বিলহালতির অবহেলিত গ্রামগুলোর উন্নয়ন, পিছিয়ে পড়া গ্রামগুলোর উন্নয়নে চারদিক দিয়ে বেড়িবাঁধ নির্মাণ এবং অগ্রাধিকার ভিত্তিতে ওই গ্রামগুলোর সমন্বয়ে একটি আলাদা ইউনিয়ন করা প্রয়োজন। আর এই আসনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী নৌকার প্রার্থী শফিকুল ইসলাম শিমুলকে মন্ত্রী করলেই কেবল এসকল কাজ করা সম্ভব। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় আ. লীগ নেতাদের সুদৃষ্টি কামনা করেন।

নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু বলেন, অবহেলিত নাটোরবাসীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। বাংলা ভাইয়ের গডফাদার, রুহুল কুদ্দুস তালুকদার দুল নাটোরকে এক সময় নাটোরকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছিল। এখন নাটোরে কোনো সন্ত্রাস নেই। এখন নাটোরকে গড়ার সময়। এ জন্য শফিকুল ইসলাম শিমুলকে আমরা মন্ত্রী হিসেবে চাই।