ছবি: রাজু আহমেদ

বিশেষ প্রতিবেদক: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, একদিকে মহামারী করোনাভাইরাস অপরদিকে বন্যা, এই দুর্যোগে জননেত্রী শেখ হাসিনা সততা ও সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন। কেউ অনাহারে থাকবে না, আশ্রয়হীন থাকবে না, আমরা অসহায় মানুষের পাশে দলমত সবাইকে এক কাতারে এসে সহযোগিতার আহবান জানাই।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে ডাহিয়া ও সাতপুকুরিয়া ইউনিয়নে ৫ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন পিআইও আল আমিন সরকার, জনস্বাস্থ্য প্রকৌশল অফিসার হাসানুজ্জামান, ডাহিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এম আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, ইউনিয়ন সভাপতি মতিউর রহমান রাজা, সাধারণ সম্পাদক বেলাল খান, সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ব্যাংকার সুলতান আহমেদ প্রমুুুখ।

আইসিটি প্রতিমন্ত্রী বলেন, বন্যায় চলনবিলবাসীকে অবর্ণনীয় কষ্টের মধ্য দিয়ে কাটাতে হচ্ছে। প্রতিটা দুর্যোগে আমরা ছুটে এসেছি। পৃথিবী বড় সংকটের মধ্য রয়েছে। করোনায় কোটি কোটি মানুষ আক্রান্ত। ৫ মাস ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। ইতোমধ্যে আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন, তবু মানুষের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, জনগণের সেবায় আওয়ামী লীগের কর্মীরা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা মানুষের কল্যাণে কাজ করছেন। আমরা মিথ্যার রাজনীতি করি না, ভোটের সময় মানুষের পাশে এসে বড় বড় কথা বলে আমরা ভোট নেই না। আমরা দুর্যোগে জনগণের পাশে আছি, থাকবো, ইনশাল্লাহ।

কৃতজ্ঞতা: রাজু আহমেদ