শোকাবহ আগস্টে ছাত্রলীগের কুরআন শরীফ ও পাগড়ী বিতরণ। ছবি: কৃতজ্ঞতা: মো. আখলাকুজ্জামান

বিশেষ প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) দুপুর ২টায় চাঁচকৈড় নাজিমুদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে জাতীয় ও শোক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে উপজেলা ছাত্রলীগ।

কর্মসূচির মধ্যে ১ মিনিট নিরবতা পালনসহ কুরআন খতম, মাদ্রাসার হাফেজ ছাত্রদের মাঝে ৪৫টি পবিত্র কুরআন শরীফ বিতরণ, সম্মাননা পাগড়ী বিতরণ করা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাঁধনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আরিফুল ইসলাম বিপ্লব, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, আওয়ামী লীগ নেতা রুবেল সরকার প্রমুখ।

শোকসভা পরিসঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুবাশিষ কবির। সবশেষে বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও তবারক বিতরণ করা হয়।

কৃতজ্ঞতা: মো. আখলাকুজ্জামান