নিউজ ডেস্ক: নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল বলেছেন, যারা অসহায় মানুয়ের টাকা আত্মসাৎ করবে, নিয়োগ বাণিজ্য করবে, চাঁদাবাজি করবে, এই জনপদে সন্ত্রাস করে মায়ের বুক খালি করবে তাদের আর এই জনপদে রাজনীতি করতে দেয়া হবে না।

সোমবার (৩১ আগষ্ট) বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লালপুরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, যারা শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন করেছে, যারা অপরাজনীতি করে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে, তাদের আওয়ামী লীগের রাজনীতি করার কোন অধিকার নেই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরের লালপুরে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠ চত্ত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান তনুর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহম্মেদ সাগর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আলাউদ্দিন আলাল, ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর ইউনিয়ন যুব লীগের সভাপতি আওলাদ হোসেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজবার আলী, ইস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কাউছার, প্রচার সম্পাদক আনিসুজ্জামান বাবু, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান জার্জিস, গোলাম সরোয়ার, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুর্শেদ আলম, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলতাব হোসেন কুটি, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান রিপন, আওয়ামী লীগ নেতা ফিরোজ আল হক ভুইয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া শেষে তোবারক বিতরণ করা হয়।

কৃতজ্ঞতা: মিজানুর রহমান