নিউজ ডেস্ক: অনলাইন নিউজ পোর্টাল প্রতিদিন বিডি ডটকমের বিশেষ প্রতিবেদক নাটোরের বড়াইগ্রামের সাংবাদিক নেতা জাহিদ হাসান করোনা মুক্ত হয়েছেন। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পরিতোষ কুমার রায় ১৪ দিন হোম আইসোলেশনে রেখে করোনা মুক্ত রোগী হিসেবে ছাড়পত্র প্রদান করেন। এসময় তিনিস্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

এর আগে ৩ আগস্ট সোমবার বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্যাম্পুল কালেকশন করা হয়, ৭ আগস্ট শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল।

সাংবাদিক জাহিদ হাসান জানান, আল্লাহ পাকের অশেষ রহমত এবং সকলের দোয়ায় আমি করোনামুক্ত হয়েছি, এজন্য আমি সর্বপ্রথম মহান আল্লাহ তা’আলার নিকট শুকরিয়া আদায় করছি। এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার মা বাবার প্রতি তারা জীবনের ঝুঁকি নিয়ে চার দেয়ালের মাঝে বন্দী থেকে অনেক কষ্ট করে আমাকে সুস্থ করে তুলেছেন।

একইসাথে হৃদয়ের অন্তস্থল থেকে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমার সহকর্মীসহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি, যারা দেশ এবং বিদেশ থেকে সার্বক্ষণিক আমার খোঁজ খবর রেখেছেন এবং রোগমুক্তির জন্য আল্লাহর কাছে আমার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

তিনি বলেন, সবার দোয়া এবং ভালোবাসায় একাকিত্বের মাঝেও একটু হলেও আমাকে অনুপ্রেরণা যুগিয়েছে ভালো থাকার জন্য।

প্রসঙ্গত, সাংবাদিক জাহিদ হাসান ৭১ বাংলা টিভির নাটোর জেলা প্রতিনিধি, অনলাইন নিউজ পোর্টাল আলোচিত বার্তার নাটোর জেলা প্রতিনিধি, সজাগ নিউজের বড়াইগ্রাম উপজেলার নিজস্ব প্রতিবেদক ও অনলাইন নিউজ পোর্টাল প্রতিদিন বিডি ডটকমের বিশেষ প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন। তার বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলায়।