নিউজ ডেস্ক: ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী কণ্ঠশিল্পী সালমার প্রথম স্বামী দিনাজপুরের প্রভাবশালী রাজনৈতিক নেতা শিবলী সাদিকের সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করে নতুন করে আবার জীবন শুরু করেছেন। তাও দুই বছর হলো।

সালমা ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে পারিবারিকভাবে বিয়ে করেন। বর্তমানে দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে সাগরকে নিয়ে বেশ ভালোই দিন কাটছে সালমার জীবন।

সম্প্রতি সাগরের সাথে তোলা বেশকিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে সালমা লিখেছেন, ইশক, মোহাব্বত ওর পেয়ার, এ এক গোপন অনুভূতি, একটু করলাম শেয়ার।

প্রসঙ্গত, ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী মৌসুমী আক্তার সালমা ওরফে সালমা। তিনি কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ গ্রামে বেড়ে উঠে। সাধারণভাবে তিনি ফকির লালন শাহের গান গাইতে পছন্দ করেন। তার গান নিয়ে আনুষ্ঠানিক কোনো শিক্ষা ছিল না। সালমা লালন শাহকে তার অনুপ্রেরণা হিসেবে নিয়েছিলেন।

২০১১ সালে শিবলী সাদিককে বিয়ে করেন তিনি, ২০১৭ সালে সে সম্পর্ক চুকে গেছে। পরে গত বছরের শুরুতে সালমা তার দ্বিতীয় বিয়ের খবর জানান। সাগরের সঙ্গে সম্পর্কটা বেশ চমৎকারভাবেই কাটছে সালমার। কেননা দুজন মিলে নানা পরিকল্পনা করছেন, করছেন সমাজ সেবামূলক কাজ। এরই মাঝে ভালোবাসার সম্পর্ককে চমৎকারভাবেই জিইয়ে রেখেছেন।