বিশেষ প্রতিবেদক: নাটোরের সিংড়া মোটরসাইকেল দুর্ঘটনায় সবুজ ও গিয়াস নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় রায়হান নামে অপর একজন আহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে স্থানীয়রা। তবে পালিয়ে গেছে চালক ও তার সহকারী।

রোববার (১৮ অক্টোবর) বিকেল তিনটার দিকে উপজেলার বিনগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত রায়হানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, সিংড়া উপজেলার পিপুলশন গ্রামের দুদু মিয়ার পুত্র সবুজ হোসেন(২৮)ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সুলতান খানের পুত্র গিয়াস উদ্দিন খান (৪২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদপুর ভাঙ্গা এলাকার রায়হান তার বন্ধু গিয়াসকে সাথে করে সিংড়ায় পিপুলসোন গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। বিকেলে শ্যালক সবুজের মোটরসাইকেলে চড়ে রায়হান ও গিয়াস তিনজনে মিলে বামিহাল বেড়াতে যাচ্ছিল। পথে বিনগ্রাম মোটরসাইকেলের সাথে ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই শ্যালক সবুজ ও গিয়াস ঘটনাস্থলে নিহত হন। এসময় রায়হান গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানিয়েছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর-এ-আলম সিদ্দিকী।

কৃতজ্ঞতা: মো. আবু জাফর সিদ্দিকী