নিজস্ব প্রতিবেদক: সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মাসুদ রানা নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঝলমলিয়া হাইওয়ে থানা ইনচার্জ মোজাম্মল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার শেরকোল ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা বগুড়া জেলার শিবগঞ্জের রফিকুল ইসলামের ছেলে। তার লাশ উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। পরিবারের লোকজন পৌঁছলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন ঝলমলিয়া হাইওয়ে থানা ইনচার্জ মোজাম্মল হক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শেরকোল ব্রিজ এলাকায় একটি ট্রাক জ্যামের মধ্যে দাঁড়িয়ে ছিল। জ্যাম ছাড়লে এক ব্যক্তি দৌড়ে ট্রাকটিতে উঠতে গেলে পা ফসকে রাস্তায় পড়ে ওই ট্রাকের নিচেই পিষ্ট হয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজনের সহায়তায় ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়।

ঝলমলিয়া হাইওয়ে থানা ইনচার্জ মোজাম্মল হক জানান, নিহতের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে সে ট্রাকটিতে থাকা আসবাবপত্রের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি বা গাড়ির হেলপার হতে পারে। গাড়ি থামার পর নেমে হয়তো কিছু কিনছিল। হঠাৎ গাড়ি চলতে শুরু করায় দৌড়ে উঠতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে।