নিজস্ব প্রতিবেদক: সিংড়ায় অস্ত্রসহ ডাহিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি প্রার্থী কাজী হারুন অর রশিদ (৩০) কে আটক করেছে সিংড়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত হারুন ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরি গ্রামের আমজাদ কাজীর পুত্র। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম সত্যটা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে নাটোর মাদ্রাসা মোড় থেকে তাকে আটক করা হয়। পরে সোমবার রাতে তার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বারুহাস রাস্তার ভাদাই ব্রীজের নিচ থেকে একটি পাইপগান, ১ টি হাসুয়া ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

এদিকে তার গ্রেপ্তারের খবর শুনে ডাহিয়া ইউনিয়নের বিয়াশ, শরিষাবাড়ি,পাকুরিয়া, খোলাবাড়িয়া, আয়েশ সহ ১০ টি গ্রামে মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

বিয়াশ গ্রামের তারেক হোসেন দুলালসহ আরো অনেকে জানান, সে এলাকায় দীর্ঘদিন থেকে লাইসেন্সকৃত বন্দুক দিয়ে হুমকি-ধামকি, জাল দলিল দিয়ে জমি দখল, ঘরবাড়ি লুটপাটসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এলাকাবাসি তার বন্দুকের লাইসেন্স বাতিলের দাবি জানিয়েছে।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম জানান, তার বিরুদ্ধে সিংড়া থানায় ৫ টি ও নাটোরে একটি মামলা রয়েছে। মঙ্গলবার তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।