নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা ও পৌর এলাকায় বসবাসরত আলেম-ওলামা মাদ্রসার শিক্ষক, ইমাম, মোয়াজ্জিন, মাদ্রাসা-মসজিদ কমিটির সভাপতি-সাধারণ সস্পাদক ও হাজী সাহেবদের সাথে মত বিনিময় করেছেন এ্যাড, জুনাইদ আহমেদ পলক এমপি।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেম মাওলানা আলী আকবর, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুর শাকুর, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর ওলামালীগের সভাপতি মাওলানা ইদ্রীস আলী সুমন, সাধারণ সম্পাদক নুর আলম, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম দুলু, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা, ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ।

সভায় প্রধান অতিথি আলহাজ্ব এ্যাড, জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার ইসলামের খেদমত করে যাচ্ছে। যার কারণে তিনি কওমী জননী উপাধি পেয়েছেন। বঙ্গবন্ধু ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন, যেখানে ইসলামের প্রচার প্রসার এবং প্রায় ৮০ হাজার আলেমদের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ আমলে কোন মসজিদ,মাদ্রাসা বন্ধ হয়নি, বরং উন্নয়ন হয়েছে। দাড়ি টুপি খুলতে হয়নি, আজান বন্ধ হয়নি। এজন্য সকল অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান তিনি।

সভায় বক্তারা আগামী নির্বাচনে জুনাইদ আহমেদ পলককে নৌকা প্রতিকে বিপূল ভোটে বিজয়ী করার জন্য সবাই ঐক্যমত পোষণ করেন এবং উন্নয়ন, শান্তি ও নিরাপদ সিংড়া গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন।