নিজস্ব প্রতিবেদক: সিংড়ায় উপজেলা, পৌর আওয়ামী লীগের উদ্যোগে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বিভিন্ন সময়ে সিংড়া আওয়ামী লীগের প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

শনিবার (১২ জানুয়ারি) বিকেলে সিংড়া উপজেলা কোর্টমাঠে নাগরিক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এই দোয়া পরিচালনা করা হয়।

নাগরিক সমাবেশে আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেন, ‘সাব রেজিস্ট্রি অফিস থেকে শুরু করে বিভিন্ন অফিসে ঘুষ ও অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ শোনা যায়। আমার নাম ভাঙিয়ে বিভিন্ন মানুষের কাছে সুযোগ নেওয়া হয় বলেও শোনা যায়। কিন্তু আমার কোনও সেকেন্ড ইন কমান্ড নাই।’

তিনি আরও বলেন, ‘আমার নাম ভাঙিয়ে কেউ যদি কোনও সুযোগ অথবা টাকা চায় তবে তাকে বেঁধে পুলিশে দেবেন।সাব রেজিষ্ট্রি অফিস থেকে শুরু করে বিভিন্ন অফিসে ঘুষ ও অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ শোনা যায়। আমার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মানুষের কাছে সুযোগ নেয়া হয় বলে শোনা যায় । কিন্তু আমার কোন সেকেন্ড ইন কমান্ড নাই, কোন সালা বা সমন্ধি নাই দাবি করে পলক ঘোষণা করেন, আমার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন সুযােগ অথবা টাকা চায় তবে তাকে বেঁধে পুলিশে দেবেন।

সাব-রেজিষ্ট্রার অফিস থেকে শুরু করে যে কোন অফিসে অতিরিক্ত টাকা উত্তোলন বন্ধে সকলের সহযোগিতা কামনা করে পলক জানান, এলাকার উন্নয়ন আর সমৃদ্ধির স্বার্থে এগুলো বন্ধ করা জরুরী বিধায় সকলের সহযোগিতায় সিংড়া থেকে আমি দূর্নীতি বন্ধ করেই ছাড়ব।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমানের সভাপতিত্বে কোর্ট চত্বরে আয়োজিত এই নাগরিক সমাবেশে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন প্রমুখ।