নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর পোস্টার ছিড়ে পুকুরে ভাসিয়ে দেয়া ও আগুন দিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। এসব ঘটনায় এলাকাগুলোতে ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়রা জানা গেছে, বুধবার (৬ মার্চ) গভীর রাতে উপজেলার সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া, সুকাশ, বামিহাল, দূর্গাপুর, বেলোয়া, কলিয়াবাজারসহ বিভিন্ন এলাকায় নৌকার পোস্টার ছিড়ে পুকুরে ভাসিয়ে দেয়া হয়েছে। এসময় কয়েকশত পোস্টারে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সকালে নৌকার পোস্টারে আগুন দেখে উত্তেজিত হন তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জানা গেছে, এর আগে মঙ্গলবার রাতেও শেরকোল ইউনিয়নের তেলীগ্রাম এলাকায় পাঁচ শতাধিক পোস্টার ছিড়ে নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। এসব ঘটনায় উত্তেজনা বিরাজ করছে সিংড়ায়।

আওযামী লীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক অভিযোগ করে বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক নৌকা, উন্নয়ন ও সুশাসনের প্রতীক নৌকা। যারা নৌকার পোস্টারে আগুন দিয়েছে তারা মোটেও কাজটা ঠিক করেনি, নৌকার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে গভীর রাতে প্রভাবশালী একটি মহল এসব করছে। আগামী ১০ মার্চ নৌকার বিজয়ের মাধ্যমে জনগণ এর উচিত জবাব দেবে।

এবিষয়ে জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, ঘটনাস্থলে এসিল্যান্ডকে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।