নিজস্ব প্রতিবেদক: সিংড়ায় উপজেলার ৪নং কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার প্রধান আসামি আব্দুল করিমকে ককটেলসহ গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

বুধবার রাতে ওয়ারেন্ট তামিল ও মাদক বিরোধী অভিযান পরিচালনা চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিক্তিতে সিংড়া থানার এস.আই আহসানুজ্জামান উপজেলার ৫ নং চামারী ইউনিয়নের পাঙ্গাসিয়া এলাকা থেকে আব্দুল করিমকে গ্রেফতার করেন।এসময়ে তার কাছ থেকে চারটি ককটেলসহ পাঁচ পোটলা হিরোইন উদ্ধার করা হয়। আব্দুল করিম উপজেলার নাছিয়ারকান্দি গ্রামের পরশ উল্লাহর ছেলে এবং ফুনু হত্যা মামলার প্রধান আসামি।

সিংড়া থানার ওসি (তদন্ত) নিয়ামুল আলম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানা পুলিশ চামারী ইউনিয়নের পাঙ্গাশিয়া এলাকায় অভিযান চালায়। এ সময় আব্দুল করিমকে ৪টি ককটেল ও ৫০গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারের পর বিষ্ফোরক ও মাদকদ্রব্য আইনে আরও ১ টি মামলা দায়ের করে আব্দুল করিমকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ১৮ জানুয়ারি ২০১৪ ইং উপজেলার পারসাঐল এলাকায় ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ফুনুকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়। আব্দুল করিম এই হত্যা মামলার প্রধান আসামি। সে দীর্ঘদিন পলাতক ছিল। এছাড়া তার বিরুদ্ধে আরও ৩ টি হত্যা মামলাসহ ১০ টি মামলা চলমান রয়েছে।