cof

নিজস্ব প্রতিবেদক: সিংড়ায় মানুষ ও ধরিত্রীর প্রয়োজনে সমুদ্রের প্রাণী বৈচিত্র্য সংরক্ষণে এগিয়ে আসুন প্রতিপাদ্য বিষয় নিয়ে বিশ্ব বন্যপ্রাণী পালিত হয়েছে।

রোববার (৩ মার্চ) সকাল সাড়ে ৯টায় বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন (বিবিসিএফ) ও চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির যৌথ আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে সিংড়া কোট মাঠে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

র‌্যালি ও মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, অধ্যক্ষ ফেরদৌস আলম ফিরোজ, অবসরপ্রাপ্ত উপাধক্ষ্য মকবুল হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ গৌরাঙ্গ কুমার তালুকদার, চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সভাপতি অধ্যাপক আখতারুজ্জামান, পরিবেশ কর্মী ড. জাকিয়া পারভীন, বিবিসিএফ এর কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক ও মানবাধিকার কর্মী শারফুল ইসলাম খোকন, তাইফুর রহমান, রাকিবুল ইসলাম, প্রভাষক হারুন-অর-রশিদ, প্রচার সম্পাদক মহসিন আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আমজাদ হোসেন, শিক্ষক আব্দুল মালেক, আব্দুর রশিদ, প্রমুখ।