নিউজ ডেস্ক: নাটোরের সিংড়ায় মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ১১ নং ছাতারদিঘী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ ফেরদৌস আলম দুলাল।

সোমবার (২৪ আগস্ট) সকালে উপজেলা বিএনপির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

এসময় লিখিত বক্তব্যে দুলাল বলেন, দীর্ঘদিন যাবৎ সে ইউনিয়ন যুবদলের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছি। গত সংসদ নির্বাচনে শাসক গোষ্ঠীর চাপ ও প্রশাসনিক হয়রানির কারণে তার ইচ্ছার বিরুদ্ধে ফুলেরমালা পরিয়ে ক্ষমতাসীন দলের অর্ন্তভূক্তি করা হয়। কিন্তু আমি মানসিকভাবে এই সিদ্ধান্ত মেনে নিতে পারিনি।

১১ নং ছাতারদিঘী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ ফেরদৌস আলম দুলাল বলেন, তারপরও দল থেকে দূরে সরে যাইনি। বিএনপি সহ যুবদলের সকল কর্মকান্ডে জড়িত আছি। এরপরও ফুলের মালার ছবি দিয়ে রাজনৈতিক প্রতিপক্ষ আমার বিরুদ্ধে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সোশাল মিড়িয়ার দ্বারা অপপ্রচার চালাচ্ছে । আমি এই মিথ্যা অপপ্রচার কারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, আমি যদি ক্ষমতাসীন দলেই থাকতাম তাহলে বিএনপির দূর্দিনে দলে থাকতাম না। আমি বিএনপিকে মনে-প্রাণে ভালোবেসে শহীদ জিয়ার আদর্শ ও তারেক রহমানের নেতৃত্বের প্রতি আস্থা রেখে এ্যাড.রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভাইয়ের নেতৃত্বে আমার ভালোবাসা ও প্রাণের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিগত দিনে যেভাবে দলীয় কর্মকান্ডে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো।