সোমবার (৩১ আগস্ট) উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়। ছবি: আবু জাফর সিদ্দিকী

বিশেষ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাসব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচির অংশ হিসেবে সিংড়া উপজেলা যুবলীগের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে। এ সময় রোগী দেখেন ডাক্তার এমসি ইমরান মোর্শেদ, ডাঃ সামিহা সুবাত মাইশা, ডাঃ তারিকুল ইসলাম, ডাঃ মাহফুজুল ইসলাম।

সোমবার (৩১ আগস্ট) এসময় ৫ জন অভিজ্ঞ ডাক্তার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় সহস্রাধিক রোগীকে সেবা দেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের সার্বিক ব্যবস্থাপনায় এই ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়।

মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি রিপন, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর, ইটালি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঠু, যুবনেতা ইনোক, রায়চরন, সবুজ প্রমুখ।

এ বিষয়ে যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরুল বলেন, বঙ্গবন্ধুর জীবনাদর্শ ছিল সাধারণ মানুষের পাশে থেকে কাজ করা। বঙ্গবন্ধুকে স্মরণ করার এটাই সর্বোৎকৃষ্ট পদ্ধতি বলে আমি মনে করি।

কৃতজ্ঞতা: আবু জাফর সিদ্দিকী