নিজস্ব প্রতিবেদক: সিংড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুলের গণিত শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে শিক্ষার্থীদের যৌন হয়রানি ও ভোগান্তিসহ বিভিন্ন অভিযোগ তদন্তে সত্যতা পাওয়ায় তাকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় স্কুলের গভর্নিং কমিটির মিটিংয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো।

সূত্রে জানা যায়, সিংড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে শিক্ষার্থীদের ফোনে কু-প্রস্তাব, যৌন হয়রানি, ভোগান্তি, হুমকি প্রদানসহ মোট ১২টি অভিযোগ এনে গত ১১ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসারসহ কয়েকটি দপ্তরে লিখিত অভিযোগ দেয় ওই প্রতিষ্ঠানের ১৩ জন শিক্ষার্থী এবং ১১ জন অভিভাবক। পরে ১৭ এপ্রিল তিন সদস্যের তদন্ত প্রতিবেদনে শিক্ষার্থীদের প্রাইভেট পড়তে বাধ্য করা, ক্লাস টেস্টে ভিডিও করা, বাজে আচরণ করা, গায়ে হাত দেয়া ও যৌন হয়রানিসহ বিভিন্ন ঘটনার সত্যতা পায় তদন্ত কমিটি।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, ‘অভিযুক্ত শিক্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় গভর্নিং কমিটির মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কার করা হয়েছে।’