নিজস্ব প্রতিবেদক: সিংড়ায় ব্র্যাক স্কুলের ২য় শ্রেণীর এক ছাত্রীকে যৌন নির্যাতনের দায়ে ছইর উদ্দিন (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার উপজেলার চওড়া আশ্রয়ন (গুচ্ছগ্রাম) থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে শিশুটির মা বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা করে। মামলা হওয়ার পর পরই আসামি ছইর উদ্দিনকে গ্রেফতার করে সিংড়া থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্কুল ছাত্রীর বাবা কাজের জন্য বাহিরে থাকার সুযোগে মাঝে মধ্যেই তার মাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো আসামি ছইর উদ্দিন। ঘটনার দিন বুধবার বেলা ১১টার দিকে ছইর উদ্দিন শিশুটিকে বলে তোমার বাবা আমার মোবাইলে কল করেছে তোমার সাথে কথা বলবে। এমন মিথ্যা প্রলোভন দিয়ে তিথিকে তার ঘরে ডেকে নিয়ে যায় এবং তার ইচ্ছার বিরুদ্ধে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে বিভিন্নভাবে যৌন নিপীড়ন করে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, স্কুল ছাত্রী তিথিকে যৌন নিপীড়নের অভিযোগে তার মা সোহাগী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধিত) আইন ২০০৩ এর ১০ ধারায় একটি মামলা করেছে। পুলিশ আসামীকে আটক করে আদালতে পাঠিয়েছে।