বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে রামানন্দ খাজুরা মাঠে শেখ রাসেল ডিজিটাল ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন থ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ছবি: রাজু আহমেদ

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সিংড়ায় মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের অনুমোদন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। সরকার যুব সমাজকে সন্ত্রাস, মাদক থেকে দুরে রাখার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে রামানন্দ খাজুরা মাঠে শেখ রাসেল ডিজিটাল ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে প্রায় এক মাস ধরে চলা ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দল কৈগ্রামের টিম ম্যানেজার ও ইউনিয়ন সভাপতি ইদ্রীস আলীর হাতে পুরস্কার তুলে দেন তিনি। ফাইনাল খেলায় কৈগ্রাম ৩-০ গোলে পাইক প্রহরীকে পরাজিত করেছে।

এসময় উপস্থিত ছিলেন রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন কুমার, সাবেক চেয়ারম্যান সুলতান আহমেদ, রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন প্রমুখ।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে নাটোরের সিংড়া উপজেলা চত্বরে প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরস্থাপনকালে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ছবি: সংগৃহীত

এর আগে সকালে উপজেলা চত্বরে প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে নাটোরের সিংড়া উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন কালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, চলনবিলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর চলনবিলের মানুষের ভাগ্য বদলে একের পর এক পদক্ষেপ নিয়েছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে বাংলার ১৮ কোটি মানুষের মুখে অন্ন তুলে দিতে এবং তাদের জীবন যাত্রার মান পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। তিনি কৃষকের চাষাবাদ সহজলভ্য করতে সার ও কীটনাশকসহ সকল কৃষিপণ্যে দাম কমিয়েছেন। কৃষকের জমিতে সেচ যন্ত্রের সুবিধার জন্য তিনি প্রান্তিক পর্যায়ে বিদ্যুতের সংযোগ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, চৌগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুর রহমান ভোলা,নাটোর জেলা এ্যাডজুড্যান্ট মোহা: শফিকুল ইসলাম,উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফারুক হোসেইন, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন, চলনবিল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: গৌরাঙ্গ তালুকদার, উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, প্রশিক্ষক ইকরাম আলী, প্রশিক্ষক রওশনারা প্রমুখ।

কৃতজ্ঞতা: রাজু আহমেদ