নিজস্ব প্রতিবেদক: আসন্ন উপজেলা পরিষদ নিবার্চনে সিংড়া উপজেলা পরিষদে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়াম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীদের যাচাই, বাছাই ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটে ভোট গ্রহণের মাধ্যমে প্রতিটি পদের জন্য ৩ জন করে নাম তালিকা প্রণয়ন শেষে ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) পৌর কমিউনিটি সেন্টারে সিংড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভার মধ্য দিয়ে দলীয় মনোনীত প্রার্থীতা ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপির আহবানে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখের সভাপত্বিতে বর্ধিত সভায় বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক সৈয়দ মোত্তর্জা আলী বাবলু, জেলা যুবলীগ সম্পাদক রুহুল আমীন বিপ্লব প্রমুখ।

বক্তব্য শেষে উপজেলা আওয়ামী লীগের সকল সদস্য, সিংড়া পৌরসভা ও ১২ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকদের অংশ গ্রহণে মোট ৩১৩ জন ভোটারদের নিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সেই সাথে স্বচ্ছ ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

আসন্ন উপজেলা পরিষদ নিবার্চনে সিংড়া উপজেলা পরিষদে চেয়ারম্যন পদে ৬ জন প্রার্থীর মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে দলীয় প্রার্থী তালিকায় প্রথম হয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক (প্রাপ্ত ভোট ১১১), দ্বিতীয় হয়েছেন ৮ নং শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল (প্রাপ্ত ভোট ৯৯) এবং তৃতীয় হয়েছেন ৩নং ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ (প্রাপ্ত ভোট ৪৬)।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থীর মধ্যে দলীয় প্রার্থী তালিকায় প্রথম হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হোসেন কামরান (প্রাপ্ত ভোট ৮৬) দ্বিতীয় হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা এবং তৃতীয় হয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ (প্রাপ্ত ভোট ৫৩)।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জনের মধ্য থেকে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ শামীমা আকতার রোজি (প্রাপ্ত ভোট ১৪৫), দ্বিতীয় হয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আঞ্জুমান আরা (প্রাপ্ত ভোট ১০৯) এবং তৃতীয় হয়েছেন মোছাঃ আমেনা খাতুন মনি (প্রাপ্ত ভোট ২৬)।