নিউজ ডেস্ক: নাটোরের সিংড়া ও গুরুদাসপুর উপজেলা ও পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৫ জুলাই) জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

জানা গেছে, ৬০ দিনের মধ্যে নতুন কমিটি গঠনের ক্ষমতা দিয়ে শাহাদত হোসেন মিন্টুকে আহ্বায়ক ও আমিরুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সিংড়া উপজেলা কমিটি এবং মুক্তার হোসেনকে আহ্বায়ক ও উৎপল কুমারকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করে জেলা ছাত্রদল।

এছাড়া সুজা উদ দৌলাকে আহবায়ক ও মোঃ আরিফুল ইসলাম রবিউল কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট গুরুদাসপুর উপজেলা কমিটি ও শাকিল আহম্মেদকে আহবায়ক ও মোঃ শাকিল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট গুরুদাসপুর পৌর কমিটি ঘোষণা করা হয়েছে।

এর আগে জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে দুপুরে শহরের আলাইপুর বিএনপির দলীয় কার্যালয়ে ছাত্রদলকে পূর্নগঠন লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, বর্তমান সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সৃজন প্রমুখ উপস্থিত ছিলেন।